সমাজসেবক ও যুবনেতা মোহাম্মদ নাছির উদ্দীনের বিরুদ্ধে ভূয়া মানববন্ধন

সমাজসেবক ও যুবনেতা মোহাম্মদ নাছির উদ্দীনের বিরুদ্ধে ভূয়া মানববন্ধন

সমাজসেবক ও যুবনেতা মোহাম্মদ নাছির উদ্দীনের বিরুদ্ধে ভূয়া মানববন্ধন

সমাজসেবক ও যুবনেতা মোহাম্মদ নাছির উদ্দীনের বিরুদ্ধে ভূয়া মানববন্ধন

মোঃ রেজাউল হকঃ চট্টগ্রাম বন্দরনগরী ডবলমুরিং থানার পানওয়ালা পাড়া ২৪নং ওয়ার্ড এর বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও যুবনেতা মোহাম্মদ নাছির উদ্দীনের বিরুদ্ধে ২৩শে আগষ্ট ১৯ইং তারিখে ভূয়া মানব বন্ধন ও ২৪শে আগষ্ট ১৯ইং তারিখে একটি পত্রিকায় কুচক্রী মহল ও চিহ্নিত মাদক ব্যবসায়ীদের ভুয়া তথ্যের ভিত্তিতে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, যুবনেতা মোহাম্মদ নাছির উদ্দীনের নাম বিকৃতি করে ডলার নাছির নাম দিয়ে নিউজ প্রকাশ করে।

সরেজমিনে অনুসন্ধানে গিয়ে জানা যায়, পানওয়ালা পাড়ায় ডলার নাছির নামে কেউ নেই। পানওয়ালা পাড়ার যুবনেতা মোহাম্মদ সাইফুল ইসলাম প্রতিবেদককে বলেন, আমাদের এলাকায় ডলার নাছির নামে কোন লোক নেই। কিন্তু মোহাম্মদ নাছির উদ্দীন নামে একজন আছে। সে একজন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা, সমাজ সেবক, ব্যবসায়ী ও দানবীর। আমার জানামতে সে ভাল মানুষ। নাছির ভাই এলাকায় ভাল কাজে সহযোগিতা করে ও মন্দ কাজে প্রতিবাদ করে। তাই নাছির ভাইয়ের বিরুদ্ধে কুচক্রী মহল, মাদক ব্যবসায়ী ও মাদকের গডফাদাররা সবসময়ই ষড়যন্ত্রে লিপ্ত থাকে।

আরেক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে বলেন, নাছির ভাই মাদকের বিরুদ্ধে অবস্থান নেয়ার কারণে তার বিরুদ্ধে মাদক ও ইয়াবা ব্যবসায়ীরা পাঁচ-দশ জনের মানব বন্ধন করতে গেলে প্রশাসনের অনুমতি না থাকায় পুলিশ তাদের বাঁধা দেন।
প্রতিবেদককে আরেক মাংস ব্যবসায়ী মোঃ আলম বলেন, আমার সাথে নাছির ভাইয়ের কোন বিরোধ নেই, টাকা পয়সারও লেনদেন নেই। দশ বৎসর আগে থেকে আমার সাথে উনার ব্যবসায়ীক সম্পর্ক। ঐ সুবাদে নাছির ভাইয়ের কাছে আমার বিল্ডিংয়ের নিচতলা বিক্রি করি, উপরের তলা এর আগেই আরেক জনকে বিক্রি করি।

ফোন ফ্যাক্স ব্যবসায়ী জাফর সাদেক খোকন এর কাছে দৈনিক পত্রিকায় দেওয়া তথ্যের বিষয়ে জানতে চাইলে, সে পালিয়ে যায়।

স্থানীয় ব্যবসায়ী আকবর আলী প্রতিবেদককে বলেন, নাছির এলাকার ছেলে নয়, এলাকায় বাড়ি কিনে সেখানে বসবাস করে, সে এলাকার হতে পারে না। সে কি ভাবে বিট পুলিশিং কমিটির সভাপতি হতে পারে।

উনি আরও বলেন, নাছির উদ্দিন স্থানীয় কাউন্সিলর নাজমুল হক ডিউক এর লোক বলে কাউন্সিলর সাহেবকেও হেয় প্রতিপন্ন করে।

অনুসন্ধান শেষে জানা যায়, এলাকাবাসীর ভাস্যমতে, নাসিরের বিরুদ্ধে আনিত অভিযোগ গুলো মিথ্যা বলে প্রতীয়মান হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনি মিস করেছেন